April 27, 2024, 8:51 pm

সম্মিলিত সামাজিক আন্দোলন রায়পুরা উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন

0 0
Read Time:2 Minute, 51 Second

ইকবাল হোসাইন

“ঘুষ-দূর্নীতি নিপাত যাক, সব মানুষ তার অধিকার পাক” এ স্লোগানকে সামনে রেখে সম্মিলিত সামাজিক আন্দোলন রায়পুরা উপজেলা শাখার সম্মেলন-২০২২ বৃহস্পতিবার বিকালে রায়পুরা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন শেষে আব্দুল অদুদ কে সভাপতি ও রাজিব গোপ কে সাধারণ সম্পাদক করে রায়পুরা উপজেলা কমিটি এবং মো, আনছর আলী কে সভাপতি ও অপু সারোয়ার বাবলু কে সাধারণ সম্পাদক করে রায়পুরা পৌরসভা কমিটি গঠন করা হয়।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল অদুদ মিয়ার সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য রঞ্জিত কুমার সাহা।

প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও রায়পুরা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ আমজাদ হোসেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা কমিটির সভাপতি নিবারণ রায়, সহ-সভাপতি মহসিন খোন্দকার, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সরকার, জেলা কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লা খোন্দকার, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ প্রমূখ।

সম্মেলিত সামাজিক আন্দোলন রায়পুরা উপজেলা শাখার আংশিক কমিটিতে অন্যান্য পদে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি মো. শহীদুল্লাহ খোন্দকার, সহ-সভাপতি কেএম হাবিবুল্লাহ, মো. মোস্তফা খান, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেন, তথ্য ও প্রচার সম্পাদক মো. ফরিদ মিয়া, দপ্তর সম্পাদক রোমান পথিক, সাহিত্য সম্পাদক কনক বিশ্বাস, মহিলা সম্পাদীকা শামীমা আক্তার শিমু, সমাজ সেবা সম্পাদক জায়েদুল ইসলাম ও কার্যকরী পরিষদের সদস্য মহসিন খোন্দকার, এম নূরউদ্দিন আহমেদ।
পরবর্তিতে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে জানিয়েছেন।

সুত্র-জোনাকী টেলিভিশন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

এই ক্যাটাগরির আরো সংবাদ

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ