April 27, 2024, 8:36 am

ময়মনসিংহে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

0 0
Read Time:2 Minute, 47 Second

ইকবাল হোসাইন :

ময়মনসিংহ হালুয়াঘাট সড়কের তারাকান্দায় আলু বোঝাই ট্রাকের সঙ্গে চিনিবোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন।২৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখ রোজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই দূর্ঘটনাটি ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানাগেছে-নিহতরা সকলেই হালুয়াঘাট উপজেলা এলাকায় বাসিন্দা। নিহতরা ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে পিকআপচালক কামরুল ইসলাম (২৫), সন্ধ্যাপুড়া গ্রামের ওসন আলীর ছেলে কাদির মিয়া (৪৫) ও আকদপাড়া গ্রামের মৃত রঞ্জন আলীর ছেলে মিজানুর রহমান (৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, চিনিবোঝাই পিকআপটি হালুয়াঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে এসে পথিমধ্যে ঢাকা-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসতেই বিপরীত দিক থেকে আসা আলুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক কামরুল ইসলাম মারা যান। আহত হন পিকআপের আরও দুই আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান ও কাদিরকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদের মর্গে পাঠানো হয়েছে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওয়াজেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক ঘটনাস্থলেই মারা যান। সড়ক দুর্ঘটনায় আহত অপর দুইজনকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সুত্র : জোনাকী টেলিভিশন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

এই ক্যাটাগরির আরো সংবাদ

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ