April 27, 2024, 11:29 pm

বসুন্ধরা গ্রুপের সহায়তায় ওমরাহ পালন শেষে ফিরলেন ২৫ জন

0 0
Read Time:3 Minute, 38 Second

ইকবাল হোসাইন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহায়তায় পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন ২৫ জন। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৯টা ৫০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তারা ঢাকায় পৌঁছান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানান বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক, সমাজকল্যাণ সম্পাদক নাজমুল হুদা ও বসুন্ধরা গ্রুপের ওমরাহবিষয়ক সমন্বয়ক আমির হোসেন মিয়া।

মা-বাবাসহ ওমরাহ পালনের সুযোগ পেয়েছেন হাফেজ আব্দুল্লাহ আল মারুফ। তাদের বাড়ি নরসিংদীর মনোহরদী। তিনি কুরআনের নূর-পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ প্রতিযোগিতায় অংশ নিয়ে অষ্টম স্থান অধিকার করেন।

অনুভূতি জানতে চাইলে আব্দুল্লাহ আল মারুফ বাংলানিউজকে বলেন, এটা অত্যন্ত ভালো লাগার অনুভূতি। আল্লাহপাক বসুন্ধরা গ্রুপের সহায়তায় আমার স্বপ্ন পূরণ করেছেন। আমরা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও এমডিসহ ওনাদের পুরো পরিবারের জন্য প্রাণ খুলে দোয়া করেছি।  

ওমরাহ পালন শেষে হাফেজ আবু তালহা উপহার হিসেবে এনেছেন জায়নামাজ, আতর ও খুরমা খেজুর। তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের এমডি স্যারের সহযোগিতায় পরিবার নিয়ে নবীর দেশে যেতে পেরেছি। উনি খুব ভালো মানুষ। ওনাকে উপহার দিতে এগুলো কিনেছি। আল্লাহর কাছে ওনার নেক হায়াতের জন্য দোয়া করি।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ প্রথমবারের মতো আয়োজন করে হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘কুরআনের নূর-পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ’। এ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে যাচাই-বাছাইয়ের মাধ্যমে আটজন শ্রেষ্ঠ কুরআনের হাফেজকে পুরস্কৃত করা হয়।

বিজয়ীদের প্রতিযোগিতার পুরস্কারের পাশাপাশি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর তাদের বাবা-মাসহ পরিবারের সদস্যদের পবিত্র ওমরাহ পালন করানোর ঘোষণা দেন। তারই পরিপ্রেক্ষিতে পরিবারসহ ওমরাহ পালনে গেছেন কুরআনের নূর-পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ বিজয়ী হাফেজরা।

গত ১৭ অক্টোবর সকালে এসব হাফেজ ও তাদের পরিবারের সদস্য এবং সামর্থ্য নেই এমন ১০ জনসহ মোট ২৫ জন ওমরাহ পালনে সৌদি আরব যান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

এই ক্যাটাগরির আরো সংবাদ

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ