April 27, 2024, 3:01 pm

দেশের সংকটময় সময়ে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে নরসিংদী জেলার মিলেনিয়াম (এসএসসি২০০০) ব্যাচের বন্ধুরা

0 0
Read Time:1 Minute, 56 Second

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্য কে সামনে রেখে, দেশের সংকটময় সময়ে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়িয়েছে “নরসিংদী জেলার মিলেনিয়াম (এসএসসি২০০০) ব্যাচের বন্ধুরা।

আজ শুক্রবার (১লা জুলাই) সারাদিন ব্যাপী সিলেট, সুনামগঞ্জ এর দিরা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ১৭০টি পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে নগদ ১হাজার টাকা করে প্রদান করা হয়।

খাবারের জন্য মানুষের কতোটা হাহাকার থাকতে পারে তা নিজ চোখে না দেখলে বুঝানোর মতো নয়। বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের দিরায় বিভিন্ন ইউনিয়নে ১৭০টি পরিবারের মাঝে নরসিংদী জেলার মিলেনিয়াম (এস এস সি ২০০০)ব্যাচের সেচ্ছাসেবীরা নগদ অর্থ বিলি করেন ।

মানবিকতার টানে মানুষের এমন দুঃসময়ে পাশে থাকতে পারাটা আসলেই ভাগ্যের ব্যাপার, মানুষের খাবারের জন্য কতো হাহাকার, কতো কান্না আর কতো কষ্ট তা হয়তো না গেলে বুঝতেই পারা যেত না।

এ সময় উপস্থিত ছিলেন ভিপি শামীম নেওয়াজ, মশিউর রহমান জাবেদ, সানাউল্লাহ সানি, সোহাগ ভূঁইয়া, কাউছার আলম, আবুল কাশেম, মাসুদুর রহমান, রাশেদুজ্জামান, হোসাইন লিটন, সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সাজেদুল ইসলাম প্রমুখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

এই ক্যাটাগরির আরো সংবাদ

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ