April 28, 2024, 5:29 pm

চট্টগ্রাম-লাকসাম রেলসড়কের হাসানপুর স্টেশনে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা

0 0
Read Time:2 Minute, 54 Second

ইকবাল হোসাইন:

চট্টগ্রাম-লাকসাম রেল সড়কের হাসানপুর রেলস্টেশনে রবিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটের সময় ঢাকাগামী বিরতিহীন আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন স্টেশনে দাঁড়িয়ে থাকা অপর একটি মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
দুর্ঘটনায় আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ৫টি বগি দুমড়ে মুছড়ে লাইনচ্যুত হয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, রবিবার মাগরিবের নামাজের সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিরতিহীন আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি হাসানপুর রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রেনের পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও ৫টি বগি দুমড়ে মুছড়ে লাইনচ্যুত হয়ে যায়। পুলিশ ও স্থানীয়রা বেশ কিছু যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত অবস্থায় কাউকে পাওয়া যায়নি। দুর্ঘটনার পর স্টেশন মাস্টার পালিয়ে যায়।

একটি সূত্র জানিয়েছে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি মালবাহী কন্টেইনার ট্রেন বিরতিহীন আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনকে পাসিং দিতে হাসানপুর রেলওয়ে স্টেশনের লুপ লাইনে দাঁড়িয়ে ছিল। স্টেশন মাষ্টার ভুলক্রমে একই লাইনে আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনকে পাসিং দেয়। ফলে দ্রুতগতির আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন একই লাইনে ঢুকে দাঁড়িয়ে থাকা মালবাহী কন্টেইনার ট্রেনকে ধাক্কা দিলে আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ৫টি বগি ও ইঞ্জিন দুমড়ে মুছড়ে লাইনচ্যুত হয়।

স্থানীয়দের ধারণা ওই দুর্ঘটনায় আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনর বহু যাত্রী হতাহত হতে পারে। খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ও স্থানীয় লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হসপিটালে ভর্তি করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

এই ক্যাটাগরির আরো সংবাদ

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ