আশা ছিল, চেষ্টা ছিল। হেড টু হেড চ্যালেঞ্জ টপকে ফাইনালের মঞ্চেও ছিল পাদচারণা। কিন্তু মিস ওয়ার্ল্ডের মুকুট জেতা হলো না জান্নাতুল ফেরদৌস ঐশীর।

বাংলাদেশের মানুষের জন্য এটি হতাশার সংবাদ হলেও, আশার কথা হলো বাংলাদেশের কোনও প্রতিযোগী ‘মিস ওয়ার্ল্ড’-এ সেরা ৩০ নির্বাচিত হয়ে ফাইনালের মঞ্চে উঠেছে।

শনিবার সন্ধ্যায় চীনের সানইয়াহ শহরে শুরু হয়েছে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা ১০ থেকে সেরা ১২ নির্বাচন করা হলে বাদ পড়েন ঐশী।

জান্নাতুল ফেরদৌস ঐশী। ছবি: ফেসবুক

মিস ওয়ার্ল্ড ২০১৮ হিসেবে নাম ঘোষণা করা হয় মেক্সিকো ভেনিস পোনস দে লিওনকে। তার মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেন ২০১৭-এর মিস ওয়ার্ল্ড ভারতের মানুশি চিল্লা।

তবে যারা মিস ওয়ার্ল্ড হতে ঐশীকে ভোট করেছেন, তাদের জন্য সুসংবাদ। মিস ওয়ার্ল্ডের সেরা ২০-এর তালিকায় জায়গা করে নিয়েছেন ঐশী। অর্থাৎ তিনি এখন বিশ্বের সেরা ২০ সুন্দরীর মধ্যে একজন।

গত বছর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন জেসিয়া ইসলাম। সেবার সেরা ৪০-এ জায়গা করে নিয়েছিলেন তিনি। কিন্তু হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে ছিটকে যান। তবে সবাইকে চমকে দিয়ে ঐশী জায়গা করে নেন সেরা ৩০-এ।

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন ঐশী। অন্তর শোবিজের আয়োজনে সেদিন সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে তাকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়। এরপর তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পান।

206 total views, 1 views today